অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও আপিল কর্মকর্তার তথ্য
অভিযোগ প্রতিকার ব্যবস্থাঃ সংশিষ্ট কর্মকর্তার নিকট প্রত্যাশিত সেবা না পাওয়া গেলে অবহিত করুন
ক্রম |
কখন যোগাযোগ করবেন |
কার সাথে যোগাযোগ করবেন |
অভিযোগ নিষ্পত্তির সময়সীমা |
|
অভিযোগ নিষ্পন্ন কর্মকর্তা |
বিকল্প অভিযোগ নিষ্পন্ন কর্মকর্তা
|
|||
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
নাম: আবু সেলিম মাহমুদ-উল হাসান (যুগ্মসচিব) অফিস: বাংলাদেশ ট্যুরিজম বোর্ড পর্যটন ভবন, ই৫ সি/১, পশ্চিম আগারগাঁও (প্রশাসনিক এলাকা), ঢাকা মোবাইল: ০১৭১৭২৮৭৭৫৫ ফোন: ০২ ৪১০২৪২৩৪ ওয়েব: www.tourismboard.gov.bd |
নাম: জনাব সালেহা বিনতে সিরাজ (যুগ্মসচিব) পদবী: পরিচালক (বিপণন, পরিকল্পনা ও জনসংযোগ) অফিস: বাংলাদেশ ট্যুরিজম বোর্ড পর্যটন ভবন, ই৫ সি/১, পশ্চিম আগারগাঁও (প্রশাসনিক এলাকা), ঢাকা-১২০৭। মোবাইল: ০১৭২০৮০০১৬৪ ওয়েব: www.tourismboard.gov.bd |
৩০ কার্যদিবস |
২ |
অভিযোগ নিষ্পন্ন কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
আপীল কর্মকর্তা |
বিকল্প আপীল কর্মকর্তা |
|
নাম: মোঃ সফিউল আলম অফিস: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা মোবাইল: ০১৭১১৯০৫০৪৭ ফ্যাক্স: ০২-৯৫১৫৪৯৯ ওয়েব: www.mocat.gov.bd |
নাম: জনাব ডি এম আতিকুর রহমান পদবী: যুগ্মসচিব (বাজেট) অফিস: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয়, ঢাকা ই-মেইল: jsbudget1@mocat.gov.bd ওয়েব: www.mocat.gov.bd |
২০ কার্যদিবস |
||
৩ |
আপীল কর্মকর্তা সমাধান দিতে না পারলে |
মন্ত্রিপরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
|
৬০ কার্যদিবস |